জংগীরা মসজিদে বোমা মারে

Parent Previous Next

ভারতে বাবরী মসজিদ ভাঙ্গার ফলে, অসংখ্য মন্দির তথা হিন্দুদের ওপর নির্যাতনচালিয়েছে ধর্মপ্রাণ মুমিনরা, কেননা মুশরিকরা মসজিদে হামলা করেছে! এখানে প্রশ্ন হল, যখন জংগীরা মসজিদে বোমা মারে, ইরাক, পাকিস্তান, আফগান, সিরিয়া সৌদি আরব। ২০১৩ তে হেফাজত পুড়ালো শত শত কোরান এই প্রসঙ্গে মুসলমানরা নিরব কেন, তাহলে কি বুঝব মুসলিম হয়ে মসজিদ ভাঙ্গা কোরান পোরানো হালাল??




জবাব :

বাবরী মসজিদ ভাঙ্গার সাথে মন্দির ভাঙ্গার সাথে কোন সম্পর্ক নাই। বাবরী মসজিদ ভাঙ্গার বছরের বাংলাদেশী পত্রিকাগুলো খুলে দেখুন এবং দেখান ইসলামী কোন নেতা, দল, পীর-হুজুর কেউ মন্দিরে হামলা করতে কাউকে নির্দেশ দিয়েছে কিনা? সরকার এর প্রতিকারে মামলা মোকদ্দমা গ্রহণ করেছিল কিনা? করা হলে কোনটির রায় হয়েছে কিনা, মন্দির ভাঙ্গতে গিয়েছে এমন ব্যক্তিকে সরকার গ্রেফতার করার ফলে মুসলমানেরা প্রতিবাদ করেছিল কিনা!


যদি সব গুলোর উত্তর না হয় (বস্তুত না হবে) তাহলে ফৌজদারি অপরাধের দোষ ব্যক্তির ঘাড়ে না চাপিয়ে ধর্মের ঘাড়ে চাপানো হচ্ছে কেন? কয় বছর আগে, রামুর বৌদ্ধ মন্দির ভাঙ্গতে কোন হুজুর কি বলেছিল নাকি মামলার বিরুদ্ধে কোন ইসলামী দল লড়াই করেছিল? বায়তুল মোকাররমের পাশে যারা কোরআন পুড়িয়েছে, তাদের ভিডিও চিত্র ধারণ করা আছে, সরকার এই বিচার কেন করছেনা? এই বিচার করতে গেলে সরকারি দলের কর্মী বিদ্রোহ দেখা দেবে।


Created with the Personal Edition of HelpNDoc: Full-featured Help generator