অপবাদ--১
মুত্রত্যাগের পর লুঙ্গির তলা দিয়া হাত ঢুকাইয়া লিঙ্গের ডগায় ঢিলা-কুলুখ চাইপা ধইরা জনসমক্ষে চল্লিশ কদম হাঁটা ইসলামে হালাল। এছাড়া ইসলামে...
আমাদের উত্তর
পরিষ্কার থাকা সবার উচিত।আমাদের পুরুষদের পেশাব শেষ করার পরেও কিছুক্ষন পেশাব বের হয়।এজন্য আমরা কিছুক্ষন টিশু বা কুলুপ ধরে থাকি।নোংরা থাকা নাস্তিক চরিত্র মুমীন চরিত্র হল সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকা
*********
অপবাদ --২
ধর্ষণ হালাল। (কোরান ৩৩:৫১)
আমাদের উত্তর
এই আয়াতে বলা আছে নিজ স্ত্রীর সাথে রোমান্স করার কথা।এখন কেউ যদি এটাকে ধর্ষন বলে তাহলে কি উত্তর দিব বলেন।উত্তর দিলে বলতে হবে আমাদের বাবা চাচা দাদাদের ধর্ষনের ফল আমরা
**********
অপবাদ --৩
গণধর্ষণ হালাল। (কোরান ২৪:১৩)
আমাদের উত্তর
এই আয়াতে বলা আছে কোন সতিসাদ্ধি নারীকে কেউ অপবাদ দিলে তাকে চারজন সাক্ষি হাজির করতে হবে।আমরা এই আয়াতের সাথে একমত।কারন আমরা মেয়েদের সম্মানীত মনে করি।তাই কেউ অপবাদ দিলেই তাকে ছেড়ে আর একজনের কাছে যাই না।
**********
অপবাদ --৪
যৌনদাসী রাখা হালাল। (কোরান ৪:৩, ৪:২৪, ৫:৮৯, ২৩:৫, ৩৩:৫০, ৫৮:৩, ৭০:৩০)
আমাদের উত্তর
এই আয়াতে বলা আছে যদি কারো সামোর্থ না থাকে তাহলে যেনো তাদের অধিকারভুক্ত দাসিদের বিয়ে করে।কারন ইস্লামে দাসিদের ব্যভিচারে বাধ্য করা দন্ডনীয়।এখন কম যোগ্যতা সম্পন্ন মেয়েকে বিয়ে করা কে যদি কেউ অন্যায় বলে সেখানে কি কিছু বলার থাকে। অবশ্য নাস্তিকদের কাছে বিয়ে তো অন্যাউ হিসেবেই বিবেচিত।তারা ডাস্টবিন এ বাচ্চা ফেলাকেই আধুনিকতা মনে করে।
***********
অপবাদ --৫
পালিতপুত্রের স্ত্রীকে বিয়ে করা হালাল। (কোরান ৩৩:৩৭)
আমাদের উত্তর
এই আয়াতে বলা আছে পালিত পুত্র নিজের পুত্র নয়।তার কোন উত্তরাধিকার নাই। আর যেহেতু পালিত পুত্র নিজের পুত্র নয় তাই তার ডিভোর্স দেওয়া মেয়েকে বিয়েতে কোন সমস্যা নাই।অই যে বললাম নাস্তিকদের যত এলার্জি সব বিয়ের কথা শুনলেই শুরু হয়।এখানেও তাই হয়েছে।
**********
অপবাদ --৬
শিশুকাম হালাল। (বুখারি ৭:৬২:৮৮)
শিশুবিবাহ হালাল। (কোরান ৬৫:৪)
আমাদের উত্তর
৬৫:৪ হল তালাকের আয়াত।তালাক দেওয়ার পর স্ত্রীকে নতুন বিয়ের জন্য কতদিন ওয়েট করতে হবে সেটা এখানে বলা আছে।অথচ ভুল রেফারেন্স দিয়ে ভুল কথা বললেন লেখক।আর বৈজ্ঞানীক ভাবে এই আয়াত প্রমাণীত যে নতুন বিয়ের জন্য স্ত্রীর কিছুদিন ওয়েট করা উচিত।আর ৯/১০ বছরে যে সকল মেয়ে সাবালিকা হয়ে যায় তার বাবা যদি তাকে বিয়ে দেয় এখানে অন্যায়ের কিছু নাই।আমেরিকার ৫০ টি রাজ্যে এর প্রায় সব গুলোতেই এই আইন বলবত আছে যে বাবা চাইলে যেকোন বয়সের মেয়েকে বিয়ে দিতে পারে।
**********
অপবাদ --৭
শিরশ্ছেদ হালাল। (কোরান ৪৭:৪, ৮:১২)
আমাদের উত্তর
সকল দেশেই আইন করে অপরাধিকে ফাসিতে বা বিভিন্ন ভাবে হত্যা করা হয়।তবে অপরাধিকে সব চেয়ে কম কষ্টে শাস্তি দেওয়ার চিন্তা সব আদালতেই করেছে।এর মধ্যে সবচেয়ে উপযুক্ত বৈজ্ঞানীক পদ্ধতি হল স্পাইনাল কর্ড বা সুষম্না কান্ড নষ্ট করা। এর জন্য সবচেয়ে উপযুক্ত পদ্ধতি হল শিরচ্ছেদ।এটাকে মার্চিকিলিং বলা হয়।
**********
অপবাদ --৮
চুরি-ডাকাতি-লুটতরাজ হালাল। (কোরান ৮:১, ৮:৫)
আমাদের উত্তর
কেউ যুদ্ধ করতে এসে তাদের অস্ত্র সস্ত্র ফেলে পালিয়ে গেলে সেগুলো গ্রহন করা লুটতরাজের মধ্যে পড়ে না।।
**********
অপবাদ --৯
মিথ্যাচার হালাল। (কোরান ৩:২৮, ১৬:১০৬)
আমাদের উত্তর
এখানে ভুল রেফারেন্স দেওয়া।৩:২৮ এ বলা আছে মুসলিমরা যেনো অবিশ্বাসীদের অভিভাবক হিসেবে গ্রহন না করে। ১৬:১০৬ এ বলা আছে যারা সেচ্ছায় কুফরি পথ বেছে নেয় তাদের জন্য গজব অবধারিত।এখানে মিথ্যাচার আসলো কোথা থেকে।
আর মিথ্যাচার ইস্লামে কঠোর ভাবে নিষিদ্ধ।
***********
অপবাদ --১০
পুরুষের চার বিয়ে হালাল। (কোরান ৪:৩)
বহুবিবাহ খারাপ কিছু নয়।বিভিন্ন সময়(যেমন যুদ্ধের পর পুরুষ সংখ্যা কমে গেলে, দুর্ভিক্ষে নারী সংখ্যা অধিক হয়ে গেলে।আমরা জানি নারীদের রোগ প্রতিরোধ ক্ষমতা পুরুষের থেকে বেশি) নারীদের সেফটির জন্য বহুবিবাহ অন্যায় কিছু নয়।আর যারা শত শত জনের সাথে শুয়ে বেড়ায় তাদের যোগ্যতা নাই চার বিয়ে নিয়ে প্রশ্ন তোলার।
***********
অপবাদ --১১
স্ত্রী প্রহার হালাল। (কোরান ৪:৩৪)
আমাদের উত্তর

এখন আমার স্ত্রী সন্তান যদি অন্যায় করে তাদের শাষন করা উচিত।এটা সবাই বলবে।যদি অন্যায় না করে তাহলে এই প্রশংগই আসেনা।
***********
অপবাদ --১২
কোনও কারণ ছাড়াই কুকরহত্যা হালাল। (বুখারি ৪:৫৪:৫৪০)
আমাদের জবাব
আমাদের এলাকায় রেগুলার মিউনিসিপালিটি থেকে লোক এসে কুকুরদের থেকে পার্মিশিন না নিয়েই তাদের হত্যা করা শুরু করে।এরকম প্রসেস মাঝে মাঝে চলে।এখন আমাদের সরকার যে কাজ করছে সেই কাজ মুস্লিমরা করলে দোষ হয় কি করে।
***********
অপবাদ --১৩
ইসলাম ত্যাগীদের কতল করা হালাল। (কোরান ২:২১৭, ৪:৮৯)
আমাদের উত্তর
প্রত্যেক রাষ্ট্রই দেশ দ্রোহিদের ফাসির শাস্তি দেয়।এখানে অন্যায়ের কিছু নাই।এটা রাষ্ট্রের সেফটির জন্য সকল দেশেই এই বিধান প্রচলিত।
***********
অপবাদ --১৪
আত্মীয়দের দোজখবাসের অভিশাপ দেয়া হালাল। (কোরান ১১১)
আমাদের উত্তর
উত্তর দেওয়ার আগেই বলে নিই।নাস্তিকরা আবার অভিশাপে বিলিভ করে।হাস্য কর।
কেউ প্রকাশ্য প্রমান পাওয়ার পরেও ফাজলামো করলে তাকে অভিশাপ দিতে দোষ কোথায়।আর কোরানে এই অভিশাপ শুধু আবু লাহাবকেই দেওয়া আছে।আর আবু লাহাব কত বড় বদমাইশ ছিল এটা সবাই জানে।
***********
অপবাদ --১৫
অমুছলিমদের শুয়োর ও বাঁদর বলে গালি দেয়া হালাল। (কোরান ২:৬৫, ২:৬৭, ৫:৬০)
আমাদের উত্তর
এখানে তিনি ভুল রেফারেন্স দিলেন,এই আয়াতে বলা হয়েছে যারা শর্ত ভংগ করেছে তারা বানর হয়ে গেছে।আপনি শর্ত ভাংবেন আর আপনাকে পুজা করতে বলা হবে তাইনা??? নাস্তিক মানেই বিনোদন।আগে ওয়াদা রক্ষা করা শিখেন ভাইয়া।তাহলে এই অপবাদ নিতে হবেনা।আর নাস্তিকদের বানর বলা অন্যায় হবে কেনো? তারা তো নিজেরাই বলে তারা বানরের আত্মীয় স্বজন।
***********
অপবাদ --১৬
কেউ স্রেফ আপমান করলে তাকে খুন করা হালাল। (কোরান ৩৩:৫৭-৬১)
আমাদের উত্তর
আবারো ভুল রেফারেন্স।এখানে এই ধরনের খুন এর কোন কথাই বলা নাই।আয়াতে বলা আছে যারা মুমীন দের কোন অপরাধ ছাড়াই কষ্ট দেয় তাদের জন্য আছে কঠোর আজাব।এখানে ভুল কি বলা আছে।
***********
অপবাদ --১৭
সন্ত্রাসবাদ হালাল। (কোরান ৮:১২, ৮:৫৯-৬১)
আমাদের জবাব
যুদ্ধের ময়দানে শত্রু পক্ষের ঘারে আঘাত করে মার্সি কিলিং এর কথা বলা হয়েছে।এখানে ভুল কোথায়।শত্রু আমাদের মারতে আসবে আর আমরা আংগুল চুষব।হাহাহা।ইস্লামে সন্ত্রাসের কোন স্থান নাই
***********
অপবাদ --১৮
অন্য সব ধর্মকে ঘৃণা করা হালাল। (কোরান ৩:৮৫)
আমাদের উত্তর
আবারো ভুল রেফারেন্স।এই আয়াতে বলা আছে যারা ইসলাম বাদে অন্য ধর্ম গ্রহন করে সেটা কিয়ামতের দিন গ্রহন যোগ্য হবে না।এখানে ঘৃনা আসলো কোথা থেকে জাতী জানতে চায়।
***********
অপবাদ --১৯
তুচ্ছতম চুরির অপরাধে হাত কেটে ফেলা হালাল। (কোরান ৫:৩৮)
আমাদের উত্তর
কেউ যদি কোন অভাব না থাকার পরেও চুড়ি করে অভ্যাস বশত, তার শাস্তি এটা।এটা একটা পার্ফেক্ট সমাধান পরীক্ষিত।প্রমাণ : রংপুর জেলার তারাগঞ্জ থানার, চার নং হারিয়ার কোঠি ইউনিয়নের হিন্দু চেয়ার ম্যান এই পদ্ধতি এপ্লাই করে কয়েক মাসের মধ্যে কয়েক দশক ধরে চলে আসা চুড়ি ডাকাতি নিমিষেই ভেনিশ করে দিয়েছেন।
***********
অপবাদ --২০
ইস্লামে চুম্বন নিষেধ
আমাদের উত্তর
ইস্লামে যাকে তাকে চুম্বন নিষিদ্ধ।কিন্তু নিজ স্ত্রী সন্তান বা বাবা মা এর আওতায় পরে না।।আমরা অন্যের বউকে চুমু করতে চাইনা।আমাদের স্ত্রীদেরকেও চুম্বন করুক এটা আমরা চাইনা।ভালোবাসার ব্যাপারে আমরা কিপটা।আমাদের অর্ধাংগীনিলে আমরা শেয়ার করতে পারিনা নাস্তিকদের মত।

Created with the Personal Edition of HelpNDoc: Free CHM Help documentation generator