ইহুদীরা মুসলিমদের থেকে সবদিক দিয়ে আগাই আছে!


জবাব :


হিন্দু ও নাস্তিকদের প্রতি আহ্বান: আসেন, আমরা সকলে ইহুদীদেরকে অনুসরণ করা শুরু করি।

ব্যতিক্রম ছাড়া হিন্দু ও নাস্তিকদের কাছে ইহুদীরা গড/ভগবানের চেয়েও বেশি কিছু হিসেবে বিবেচিত হয়ে থাকে। তাদের অনেকে 'ইহুদী-প্রেমী' সেজে মুসলিমদেরকে বিভিন্নভাবে হেয়-ও করে। তো আসেন, আজ থেকে আমরা সকলে আপনাদের পরম পূজনীয় ইহুদীদেরকে অনুসরণ করা শুরু করি। যেমন:

১. ইহুদীরা এই মহাবিশ্বের একজন অদৃশ্য স্রষ্টায় বিশ্বাস করে। আমরাও একজন অদৃশ্য স্রষ্টায় বিশ্বাস করা শুরু করি।

২. ইহুদীরা তাদের বাড়ি-ঘর বা ধর্মীয় উপাসনালয়ের কোথাও গড-দেব-দেবীর কোনো মূর্তি রাখে না। তারা আসলে মূর্তিপূজার বিরোধী। আমরাও আমাদের বাড়ি-ঘর ও ধর্মীয় উপাসনালয় থেকে সকল প্রকার মূর্তি অপসারণ করি, এবং অত্যন্ত ব্যয়বহুল ও পরিবেশের জন্য ক্ষতিকর মূর্তিপূজা বন্ধ করি। তাছাড়া মূর্তি থাকার কারণে আপনাদের পরম পূজনীয় ইহুদী ও খ্রিস্টানরা কিন্তু ভুলেও কখনো মন্দিরের ভেতরে প্রার্থনা করবে না!

৩. ইহুদীরা খৎনা করে। আমরাও খৎনা করা শুরু করি।

৪. ইহুদীরা গোমূত্র না খেয়ে গোমাংস খায়। আমরাও গোমূত্র না খেয়ে পরিমিত পরিমাণে গোমাংস খাওয়া শুরু করি।

৫. ইহুদীরা শূকরের মাংস খায় না। আমরাও শূকর হত্যা বন্ধ করি।

৬. ইহুদীরা গ্রীটিংস হিসেবে "Shalom Aleichem (Peace be upon you)" তথা "তোমার উপর শান্তি বর্ষিত হোক" বলে। আমরাও "তোমার উপর শান্তি বর্ষিত হোক" বলা শুরু করে দেই।

৭. ইহুদীরা পুরো মানব জাতির দু'জন আদি পিতা-মাতায় (অ্যাডাম-ইভ) বিশ্বাস করে। ইহুদীদের মতো আমরাও ব্রাহ্মণ-ক্ষত্রিয়-বৈশ্য-শূদ্র জাতীয় চার বর্ণের ভেদাভেদে বিশ্বাস না করে দু'জন আদি পিতা-মাতায় বিশ্বাস করি।

৮. ইহুদীরা মৃতদেহকে আগুনে না পুড়িয়ে সমাধিস্থ করে। আমরাও মৃতদেহকে আগুনে পোড়ানোর মতো অমানবিক ও পরিবেশের জন্য ক্ষতিকর প্রথা পরিত্যাগ করে সমাধিস্থ করা শুরু করি।

৯. ইহুদীরা তাদের ধর্মীয় উৎসবে বিকট শব্দে ঢাক-ঢোল-মাইক বাজায় না। আমরাও আমাদের ধর্মীয় উৎসবে ঢাক-ঢোল-মাইক বাজানো বন্ধ করি।

আগামীকাল থেকে আমরা সকলে যদি ইহুদীদেরকে অনুসরণ করে একজন অদৃশ্য স্রষ্টায় বিশ্বাস করা শুরু করি, অযৌক্তিক ও অমানবিক মূর্তিপূজা পরিত্যাগ করি, বিজ্ঞান-সম্মত খৎনা করা শুরু করি, গোমূত্র ছেড়ে গোমাংস খাওয়া শুরু করি, 'গো-রক্ষা'র নামে মানুষ হত্যা-ধর্ষণের মতো চরম বর্বরতা বন্ধ করি, শূকর হত্যা বন্ধ করি (শূকর কিন্তু আপনাদের ঈশ্বরের একজন অবতার), শিশুবলি, মা'বলি, ও নরবলি-র মতো চরম অমানবিক প্রথা বন্ধ করি, দলিত হত্যা-নির্যাতন বন্ধ করি, অমানবিক জাতিভেদ-অচ্ছুৎ প্রথাকে পুরোপুরি উচ্ছেদ করি, পুরো মানব জাতির দু'জন আদি পিতা-মাতায় বিশ্বাস করি, মৃতদেহকে আগুনে পোড়ানোর মতো অমানবিক ও ক্ষতিকর প্রথা পরিত্যাগ করে সমাধিস্থ করা শুরু করি, গ্রীটিংস হিসেবে "তোমার উপর শান্তি বর্ষিত হোক" বলি — তাহলে আপনাদের সাথে মুসলিমদের সাম্প্রদায়িক ও ধর্মীয় ঘৃণাবিদ্বেষ রাতারাতি প্রায় শূন্যের কোঠায় নেমে আসবে।

মুসলিমরা কিন্তু রাজি, আপনারা রাজি তো? আপনারা আসলেই ইহুদী-প্রেমী কি-না, তা বাস্তবে প্রমাণ করে দেখান।

Created with the Personal Edition of HelpNDoc: Write EPub books for the iPad